আমাদের সম্পর্কে

লাইভ রিপোর্ট বিডি বাংলা ভাষায় প্রশ্ন এবং উত্তর প্রদানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি আপনার বন্ধুদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন। অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।

এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার সকল প্রশ্ন কিংবা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর কিংবা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি।

তথ্য হলো ডাটা বা উপাত্ত। আর প্রযুক্তি হলো বিজ্ঞানের নানা আবিষ্কারকে কাজে লাগিয়ে নতুন কোন কিছু তৈরি করা এবং জীবনমানকে আরো উন্নত করা। লাইভ রিপোর্ট বিডি – এর মূল উদ্দেশ্য হচ্ছে এই ডটা বা তথ্যে প্রশ্ন এবং উত্তর আহরণ করে, তা সকল সদ্যসদের কমিউনিটির মাধ্যমে সমাবেশ, সংরক্ষণ, প্রক্রিয়াকরণ ও বিনিময়ের নিমিতত্তে তথ্য ও প্রযুক্তিতে ডটা তৈরি করা।

এছাড়াও আপনার প্রশ্ন করার পাশাপাশি আপনার কোন লেখা আমাদের ব্লগে পাবলিশ করতে পারেন। আমাদের গ্রাম অঞ্চলে ঘটে যাওয়া সঠিক ঘটনাপ্রবাহ গুলোকে দেশের সকলের কাছে উপস্থাপন করার জন্য লাইভ রিপোর্ট বিডি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ । এখানে আপনি শিক্ষা, ফ্রিল্যান্সিং, ব্যবসা, বিনোদন, খেলাধুলা ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে লিখতে পারেন। অনলাইন চর্চাকে বিশ্বাসযোগ্য ভাবে উপস্থাপন করাই আমাদের মূল উদ্দেশ্য।

লাইভ রিপোর্ট বিডি কিছু শেখার পাশাপাশি আপনি নিজেও এখানে লিখতে পারবেন অথবা লেখক-পাঠকদের সাথে মন্তব্যের মাধ্যমে আলোচনায় অংশ গ্রহন করতে পারবেন। লেখা জমাদান অথবা মন্তব্য করার ক্ষেত্রে নীতিমালা সমূহ মেনে চলার জন্য অনুরোধ করা হচ্ছে। অন্যথায়, লাইভ রিপোর্ট বিডি এর নীতিমালা অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।